খুলনা, বাংলাদেশ | ২৪ ভাদ্র, ১৪৩১ | ৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  অন্তর্বর্তী সরকারের এক মাস পূর্ণ আজ
  জাতীয় নাগরিক কমিটির আত্মপ্রকাশ আজ

খুলনা মহানগর আহবায়ক মনা’র বাড়িতে ভাংচুরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনার নিজ বাড়ি ও শ্বশুর বাড়িতে ভাংচুরের অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। গত শুক্রবার রাতে গ্রেপ্তার অভিযানের নামে এই ভাংচুর চালানো হয় বলে অভিযোগ করেছে দলটি। এ ঘটনার প্রতিবাদ জানিয়েছে তারা।

শনিবার খুলনা মহানগর বিএনপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে অভিযোগ করা হয়, গত শুক্রবার পুলিশ সদস্যরা শফিকুল আলম মনার নগরীর মুন্সিপাড়া সড়কের বাসভবনে যান। শফিকুল আলম মনা বাড়িতে নেই জানানোর পরও তারা দরজা ভেঙে ফেলেন। পরে গ্রিল কাটার মেশিন দিয়ে গ্রিল কেটে ভেতরে প্রবেশ করেন। বাড়িতে কাউকে না পেয়ে আসবাব ও ফার্নিচার তসনছ করে বের হয়ে যান। এরপর তারা পুলিশ লাইন এলাকায় অবস্থিত শফিকুল আলম মনার শ্বশুর বাড়িতে যায়। ওই বাড়িতে কেউ থাকেন না এবং পুরো বাড়ি ভাড়া দেওয়া জানানোর পরও পুলিশ ওই বাড়িরও দরজা ভেঙে ফেলে বলে বিজ্ঞপ্তিতে অভিযোগ করা হয়।

তবে খুলনা থানার ওসি কামাল হোসেন খান অভিযোগ অস্বীকার করে বলেন, নাশকতা মামলার আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হয়েছে। ভাংচুরের কোনো ঘটনা ঘটেনি।

এদিকে মহানগর বিএনপির আহ্বায়কের বাড়িতে ভাংচুরের নিন্দা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, খুলনা জেলা বিএনপির আহবায়ক আমির এজাজ খান, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি প্রমূখ।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!